Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শেখ কামালের জন্মদিন অনুষ্ঠানে শুরু হয়েছে ভেদরগঞ্জ নতুন পৌরসভা ভবনে অফিসিয়াল কার্যক্রম

শেখ কামালের জন্মদিন অনুষ্ঠানে শুরু হয়েছে ভেদরগঞ্জ নতুন পৌরসভা ভবনে অফিসিয়াল কার্যক্রম

শেখ কামালের জন্মদিন ছিলো ৫ আগস্ট। জন্মদিন উদযাপনের মধ্য দিয়ে শুরু করা হয়েছে ভেদরগঞ্জ পৌরসভা নতুন ভবনে পৌরসভার অফিসিয়াল কার্যক্রম।

বুধবার বিকাল ৫ টায় ভেদরগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ¦ আবদুল মান্নান হাওলাদার এর সভাপতিত্বে পৌরভবন মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত ও জাতিজ জনকের জেষ্ঠ পুত্র শেখ কামাল এর জন্ম দিন উপলক্ষে বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

মোনাজাত ও দেয়া অনুষ্ঠান শেষে পৌরসভার নতুন ভবনে পৌরসভার অফিসিয়াল কার্যক্রম চালু করার ঘোষনা দেন ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ভেদরগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ¦ আবদুল মান্নান হাওলাদার।

মেয়র আলহাজ¦ আবদুল মান্নান হাওলাদার বলেন, প্রয়াত জননেতা জাতীয় বীর আলহাজ্ব আবদুর রাজ্জাক এই পৌরসভাটি প্রতিষ্ঠা করে গেছেন। তারই সুযোগ্য পুত্র বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি’র সহযোগিতায় আমাদের উন্নয়ন অভিযাত্রা এগিয়ে চলছে। নাহিম রাজ্জাক এমপি নিজেই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ভবনটির উদ্বোধন করবেন।

শেখ কামালের জন্মদিন উদযাপনের মধ্য দিয়ে সুযোগ্য এমপি নাহিম রাজ্জাক এর নেতৃত্বে জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ নির্মাণের অঙ্গিকারের মধ্যদিয়ে ভেদরগঞ্জ পৌরসভার নতুন ভবনের যাত্রা শুরু করা হলো।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, সহকারী (কমিশনার ভুমি) শংকর চন্দ্র বৈদ্য, মুক্তিযুদ্ধের যুদ্ধকালিন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান রাড়ী, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলী আজম ফরিদী, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন সরদার, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য সাবেক ছাত্রলীগ নেতা হারুন-অর-রশিদ রাড়ী, শাহাদাৎ হোসেন রাড়ী, মোঃ বাবুল হাওলাদার, আবুল কাশেম খান, হারুন অর রশিদ বেপারী, সেলিম রাড়ী, আবুল হোসেন দেওয়ান, হালিম তালুকদার, শহিদুল ইসলাম হাওলাদার, শাকিল বেপারী, ফরিদা ইসলাম, জিন্নাত রেহেনা সাবীনা, শারমিন জাহান হেনা, বাজার সমিতির সভাপতি আলহাজ্ব শফিউল্লাহ মাতব্বর ও সাধারণ সম্পাদক রাজন হাওলাদার।

এ সময় পৌরসভার সকল বর্তমান ও সাবেক কাউন্সিলর, পৌরসভাসহ সকল ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বণিক সমিতি ও সুশিল সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।