শুক্রবার, ৯ই জুন, ২০২৩ ইং, ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৯ই জুন, ২০২৩ ইং

সখিপুর থানায় বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস

সখিপুর থানায় বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস

শরীয়তপুরের সখিপুর থানায় বেলা ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় নেতা কর্মিদের নিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান আসাদ হাওলাদার এর সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। কোরআন তেলোয়াত করেন সখিপুর থানা সদস্য হাফেজ মোঃ একরামুল হক। পরে গিতা পাঠ করেন সখিপুর থানার এস আই মিন্টু বৈদ্য।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি এম এ কাউম পাইক। প্রধান অতিথির বক্তব্যে এম এ কাউম পাইক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী শরীয়তপুর-০২ আসনের সংসদ সদস্য নড়িয়া সখিপুর গণমানুষের নেতা এ কে এম এনামুল হক শামীম এমপির জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

এ সময় সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার বলেন, ১৯-৭১ সালে পাকিস্তান বাহিনীদের হাত থেকে বাংলাদেশকে স্বাধীন রুপে আনলেও ১৯-৭৫ সালে নির্মমভাবে হত্যা করা হয়েছিল জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে, তাই যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদেরকে দেশে এনে এদেশের মাটিতে বিচার করা হোক, এই স্লোগানে বক্তব্য শেষ করেন।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ কাউম পাইক, সখিপুর থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাসির কাজী, চরসেনসাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগ সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লিপি আক্তার, সখিপুর থানা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক স্বপন শিকদার, সখিপুর থানা আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ পলাশ সরদার, ডিএমখালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন মাদবর, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক মন্নু মিয়া সরকার, আরশিনগর ইউনিয়ন পরিষদ সভাপতি বুলবুল মালত, সখিপুর থানা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান সোহেল সরদার, সখিপুর থানা কমান্ডো বীর মুক্তিযোদ্ধা সিরাজ মল্লিক, সখিপুর থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তুষার ইমরান, মেম্বার সাব্বির আহমদ মাদবর, উওর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইয়াছিন মাঝী, সখিপুর থানার বিভিন্ন কর্মরত পুলিশ ও সাংবাদিকবৃন্দসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থেকে দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে আলোচনার কার্যক্রম শেষ করা হয়।


error: Content is protected !!