Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে মৌলবাদী মামুনুল হক ও তাদের দোসরদের বিরুদ্ধে প্রতিবাদ

ভেদরগঞ্জে মৌলবাদী মামুনুল হক ও তাদের দোসরদের বিরুদ্ধে প্রতিবাদ

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারী মৌলবাদী মামুনুল হক ও তাদের দোসরদের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও মানব বন্ধন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার মেইন সড়ক থেকে মিছিল নিয়ে ভেদরগঞ্জ বাজার ঘুড়ে উপজেলার মাঠে এসে অবস্থান ও একসাথে সমাবিত হন।

এ সময় উপস্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান বেপারী ও উপজেলা যুবলীগের সভাপতি জামান রাড়ী বলেন, খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক গত ১৩ নভেম্বর রাজধানীর বিএমএ মিলনায়তনে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করেন। তার পক্ষে হেফাজতে নেতারাও ভাস্কর্য স্থাপনের বিরোধিতায় নেমে সরকারকে হুমকি দিচ্ছে। আমরা যুবলীগ বসে থাকব না মামুনুলকে চেলেঞ্জ ছুড়ে দিয়ে তিনি মাঠে খেলা হবে আপনি পারলে মাঠে নামেন বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তী করলে আমরা কেন? দেশের মানুষও বসে থাকবে না। এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির হাওলাদার, ও সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।