Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর শহরকে পরিকল্পিত আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চান এড. আলমগীর মুন্সি

শরীয়তপুর শহরকে পরিকল্পিত আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চান এড. আলমগীর মুন্সি

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের একজন ত্যাগী নিবেদিত কর্মী হিসেবে পরিচিত এডভোকেট আলমগীর হোসেন মুন্সী। যিনি বর্তমানে জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা জজকোর্টের বিজ্ঞ জিপি পদে রয়েছেন। এর আগে ১৭ বছর দক্ষতার সাথে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছেন তিনি। জেলা আওয়ামী লীগের সকল কর্মসুচি ও লড়াই সংগ্রামের অগ্রভাগে দেখা যায় এই নেতাকে। সারা জীবন দলের জন্য কাজ করে যাওয়া এড. আলমগীর মুন্সী এবার শরীয়তপুর পৌরবাসীর সেবা করতে চান। দল থেকে মনোনয়ন পেলে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। দল তাকে সঠিক মূল্যায়ন করবেন বলে আশাবাদী তিনি। এড. আলমগীর মুন্সী ইতিমধ্যে পৌরবাসীর দ্বারে দ্বারে ঘুরে দোয়া ও আশির্বাদ নেয়ার পাশাপাশি দলের মনোনয়ন পেতে চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছেন।

এড. আলমগীর হোসেন মুন্সী বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সারা জীবন আমি দলের জন্য কাজ করেছি। পাশাপাশি সমাজসেবা ও মানুষের সেবা করেছি। সুখে দুখে মানুষের পাশে দাড়িয়েছি। সাধ্যমতো সাহায্য সহযোগিতা করেছি। এবার আমি পৌরবাসীর সেবা করতে চাই। অনুন্নত এই জেলা শহরকে আমি পরিকল্পিত আধুনিক উন্নত মডেল শহর হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আমি আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দাবি করছি। আমার কাজের মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। দল যদি আমাকে মনোনয়ন দেয় আহলে দলকে আমি বিজয় উপহার দিতে পারবো ইনশাআল্লাহ। কারন পৌসরবাসী আমার পক্ষে রয়েছে।