শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং
করোনার দ্বিতীয় ঢেউ নিরসনে

নড়িয়ার জপসায় আ: জলিল সরদারের ২’হাজার মাস্ক বিতরণ

নড়িয়ার জপসায় আ: জলিল সরদারের ২’হাজার মাস্ক বিতরণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ নিরসনে জনগণের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন শ্রেণির জনসাধারণের মাঝে ২’হাজার মাস্ক বিতরণ করলেন আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট সমাজসেবক, ঠিকাদার ও নড়িয়া থানার সাবেক ছাত্রলীগ নেতা আ: জলিল সরদার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ২৫ ডিসেম্বর শুক্রবার দিনব্যাপী জনসাধারণের মাঝে এ মাস্ক বিতরণ করেন আ: জলিল সরদার। এর আগেও তিনি করোনার প্রথম ঢেউ নিরসনে অসচেতন জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ থেকে শুরু করে জপসা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ৩’হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ ও জপসা ইউনিয়নের বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করেন।

এ সময় আ: জলিল সরদার বলেন, করোনা ভাইরাস শুধু বিশ্বজুড়ে নয়, এটা বাংলাদেশের অনেক মানুষ এতে আক্রান্ত হয়েছে। অনেক মানুষ কর্মহীন পড়েছে। আমাদের মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের কর্মী ও বিত্তবানদের করোনা ভাইরাসের এ দূর্যোগপূর্ণ সময়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়াতে বলেছেন। সেই আহবানে সাড়া দিয়ে আমি দ্বিতীয় ঢেউ নিরসনে জনগণের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন শ্রেণির জনসাধারণের মাঝে ২’হাজার মাস্ক বিতরণ করি। এর আগেও আমি করোনার প্রথম ঢেউ নিরসনে অসচেতন জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ থেকে শুরু করে জপসা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ৩’হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ ও জপসা ইউনিয়নের বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করি। তিনি আরও বলেন, এ রকম প্রতিটি এলাকার বিত্তবানরা ও আওয়ামীলীগের কর্মীরা কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়ালে আল্লাহর রহমতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব হবে। তিনি বলেন, করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত এ বিতরণের ধারা অব্যাহত থাকবে।

এ সময় জপসা ইউনিয়নের জনসাধারণ বলেন, করোনার এ বিপদে আ: জলিল সরদার সবসময় অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। তিনি জপসার হাজার হাজার লোককে মাস্ক দিয়ে সচেতন করাসহ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়েছেন। সে সব সময় জপসা ইউনিয়নের মানুষের পাশে থেকে কাজ করছে। এ বিতরণকালে উপস্থিত ছিলেন, জপসা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অনেক নেতা-কর্মী।