শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

আঙ্গারিয়ায় বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আঙ্গারিয়ায় বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শরীয়তপুর সদর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের খায়েরচরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৯ ডিসেম্বর মঙ্গলবার বিকালে ২৯ নং খায়েরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আবুল বাশার ফকির।

ফাইনাল খেলায় টসে জিতে ব্যাড করার সিদ্ধান্ত নেয় খায়েরচর ইউথ ক্লাব। ১৬ ওভার খেলে ৪ উইকেটের বিনিময়ে ২০৪ রান সংগ্রহ করে তারা। ২০৫ রানের টার্গেট নিয়ে মাঠে নামে তালুকদার স্পোটিং ক্লাব। তারা ১৬ ওভার খেলে ৮ উইকেটের বিনিময়ে ১৪১ রান সংগ্রহ করতে সক্ষম হয় । অবশেষে ৬৩ রানে তালুকদার স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে খায়েরচর ইউথ ক্লাব। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে আলতাফ হোসেন এবং ম্যান অব দ্যা সিরিজ হয়েছে শান্ত।

খেলার উদ্বোধন করেন সমাজ সেবক মো. সাহেম খান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক কাজী শাহিন, জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি মো. জসিম খান, সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম, আংগারিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল খায়ের ফকির, সমাজ সেবক জব্বার তালুকদার, সমাজ সেবক রুহুল আমিন তালুকদারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আঙ্গারিয়া ইউনিয়নের ভবিষ্যত আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী মো. আবুল বাশার ফকির বলেন, আমি জন মানুষের নেতা ইকবাল হোসেন অপু এমপি মহোদয়ের আদর্শে রাজনীতি করি। সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সাথে আমি যোগাযোগ রক্ষা করি। আমি আপনাদের এলাকার সন্তান। আমিও আপনাদের পরিচিত। আপনারা আমাকে আজ যে সম্মান দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ। আপনারা যে খেলার আয়োজন করেছেন তাতে সমাজের যুবক শ্রেণি মানুষ বেশী উপকৃত হবে। তারা খেলাধূলার সাথে জড়িত থাকলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জুয়া দূরীকরণে সহায়তা করবে।