মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুর সেরা কর্মচারীকে কর্মদক্ষতায় মূল্যায়ন জেলা প্রশাসকের

শরীয়তপুর সেরা কর্মচারীকে কর্মদক্ষতায় মূল্যায়ন জেলা প্রশাসকের

“শুদ্ধাচার চর্চার মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গণকর্মচারীদের উদ্বুদ্ধ লক্ষ্যে প্রতিমাসে এক বা একাধিক ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান জেলা প্রশাসনে কর্মরত গণকর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা সৃষ্টি ও সৃজনশীলতার বিকাশ ঘটাবে” এই বিশ্বাসকে উপজীব্য করে সোমবার (০১ মার্চ) দু’জন সেরা গণকর্মচারীকে তাঁদের ফেব্রুয়ারি ২০২১ মাসের কর্মতৎপরতার মূল্যায়ন করলো শরীয়তপুর জেলা প্রশাসন।

ফেব্রুয়ারি ২০২১ মাস সেরা গণকর্মচারী হিসেবে পেশাগত জ্ঞান ও দক্ষতা; সততার নিদর্শন; শৃঙ্খলাবোধ; উর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও সেবা গ্রহীতার সঙ্গে আচরণ এবং ডিজিটাল পদ্ধতিতে কাজ করতে আগ্রহ (ই-নথি, ই-মিউটেশন, অন্যান্য অফিস অ্যাপ্লিকেশন/এ্যাপস ইত্যাদি) এর ভিত্তিতে সিএ টু ডিসি (সাঁট লিপিকার) গোপনীয় শাখা মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ও সার্কিট হাউজের মালি মোঃ তোফায়েল খান কে নির্বাচন করা হয়েছে।

শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের জেলা ই-সেবা কেন্দ্র এর কোরিডোরে কর্মতৎপরতার মূল্যায়ন অনুষ্ঠানে উপস্থিত থেকে মাস সেরা দুই গণকর্মচারীকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান।

এ সময় জেলা প্রশাসক বলেন- আমাদের বিশ্বাস, এ স্বীকৃতি তাঁদের করবে আরও উদ্যোগী, উৎসাহী। অন্যদের দেবে অফুরন্ত অনুপ্রেরণা। ফলে গণকর্মচারীদের মধ্যে গড়ে উঠবে সুস্থ প্রতিযোগিতা, যা পুরো জেলা প্রশাসনকে করবে জনকল্যাণমুখী, জনবান্ধব ও উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রগামী অভিযাত্রী।

তিনি মাস সেরা দুই গণকর্মচারীকে উদ্দেশ্য বলেন- প্রিয় সহকর্মী মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ও মোঃ তোফায়েল খান এ অগ্রযাত্রায় অগ্রনায়ক হিসেবে ফেব্রুয়ারি ২০২১ মাস সেরা গণকর্মচারী হিসেবে মনোনীত হওয়ায় আপনাদের জানাই অভিনন্দন। আপনাদের জীবন সুন্দর, সফল ও সার্থক হোক।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শামীম হোসেন সহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্ত ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।