মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন’ এ শ্লোগাণকে সামনে রেখে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখস্থ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ এর দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের শুভ সূচনা করা হয়।

বুধবার (১৭ মার্চ) জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর পক্ষে বঙ্গবন্ধু’র ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন শরীয়তপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ হাসান।

এ সময় শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, জেলা পুলিশ সুপারসহ পুলিশের প্রতিনিধিবৃন্দ, শরীয়তপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ, সহকারী কমিশনারবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শরীয়তপুর পৌরসভার মেয়রসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন সরকারি-বেসরকারী কার্যালয়ের প্রতিনিধিবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দসহ অন্যান্য রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।