মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরে নবীন আলেম সংবর্ধনা ২০২১ অনুষ্ঠিত

শরীয়তপুরে নবীন আলেম সংবর্ধনা ২০২১ অনুষ্ঠিত

শরীয়তপুরে নবীন আলেম সংবর্ধনা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) সকাল ১০ টার দিকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোহাম্মদ আশিক মাদবরের সভাপতিত্বে এবং তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এম এ রহিমের সঞ্চালনায় এ নবীন আলেম সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটির প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক নূরুল বশর আজিজী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ওলামায়ে কেরাম নবীদের ওয়ারিশ, রাসূল (সঃ) যেমন মাসজিদের ইমাম ছিলেন তেমনি রাষ্ট্রেরও ইমাম ছিলেন, কিন্তু আজ রাষ্ট্র পরিচালিত হচ্ছে দুর্নীতিবাজদের মাধ্যমে, যার দরুন রাষ্ট্র আজ দুর্নীতি, ধর্ষন, চুরি, গুম-খুনে জর্জড়িত হয়ে আছে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য দ্বিগুণ থেকে দ্বিগুণ হচ্ছে। দেশ ক্রমাগত দুর্ভীক্ষের দিকে এগোচ্ছে। এমতাবস্থায় দেশপ্রেমিক আলেম-ওলামাদের রাষ্ট্রের এই গুরু দায়িত্ব কাধে নিয়ে একটি সুখী-সমৃদ্ধ, ইনসাফভিত্তিক, কল্যানমূলক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে।

এ সময় অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুফতি তোফায়েল আহমেদ কাসেমী, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড শরীয়তপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ লোকমান বিন সালেহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সেক্রেটারী মাওলানা হাফিজুর রহমান শরীয়তপুরী, ইসলামী শ্রমিক আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আয়াত আলী, ইসলামী যুব আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ হযরত আলীসহ ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।