মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুর সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শরীয়তপুর সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শরীয়তপুর সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১১ টায় শরীযতপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ১ মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানটি শুরু করা হয়।

সদর উপজেলা নিবার্হী অফিসার মনদীপ ঘরাই এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালং মডেল থানার ওসি (তদন্ত) আতিক উল্ল্যা, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ফারুক আহেম্মদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, সদর উপজেলার মুক্তিযোদ্ধার প্রতিনিধি আঃ আজিজ সিকদার এবং শরীয়তপুর প্রেস ক্লাবের সহÑসভাপতি ও শরীয়তপুর রিপোর্টাস ইউনিটির সভাপতি শেখ খলিলুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও সদর উপজেলার বিভিন্ন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা গণ।

অনুষ্ঠানের সভাপতি সদর উপজেলার নির্বাহী অফিসার মনদিপ ঘরাই বলেন, আইন শৃঙ্খলা রক্ষার্থে নিয়মিত মোবাইল কোট পরিচালনা হচ্ছে। জাটকা নিধন ও মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। নারীর প্রতি সহিংসতা ছাড়া ইভটিজিং, নারীরা যেন যৌন হয়রানির শিকার না হয় সেই দিকে আমাদের সকলের লক্ষ্য রাখতে হবে। নির্বাহী অফিসার আরো বলেন, সামনে ইউপি নির্বাচনকে সামনে রেখে যাতে কোন সংর্ঘষের ঘটনা না ঘটে সেদিকে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের সহযোগিতা থাকলে আশা করি আমরা সকলে ভাল থাকবো। আমরা সকলে সামাজিক দুরত্ব বজায় রেখে এবং মাস্ক পরিধান করে সমস্ত কাজ করব। আমাদের আতংক হওয়ার কিছুই নাই, সচেতন থাকতে হবে।