মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরের রুদ্রকর মুজিব শতবর্ষ ক্রিকেট টূর্নামেন্টে ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরের রুদ্রকর মুজিব শতবর্ষ ক্রিকেট টূর্নামেন্টে ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে মুজিব শতবর্ষ ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ মার্চ) বিকালে স্থানীয় মাঠে রুদ্রকর ক্রিকেট একাডেমীর উদ্যোগে এ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, রুদ্রকর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বাবু ও পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন সিকদার।

আয়োজনে ছিলেন, রুদ্রকর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ওসমান মাদবর, যুবলীগের সহ-সভাপতি আফজাল মোল্যা, ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন রিপন, ছাত্রলীগ নেতা রোমান মাদবর ও আওয়ামী লীগ নেতা খোকন চৌকিদার।

এ সময় সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি করিম ঢালী, সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকির, ছাত্রলীগের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান সিকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি মান্নান খান, যুগ্ম সাধারন সম্পাদক কাশেম সরদার, বাবু মোল্যা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।