মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরে স্বাধীনতা দিবস উপলক্ষে শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

শরীয়তপুরে স্বাধীনতা দিবস উপলক্ষে শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২১ উপলক্ষে মহান মুক্তিযুদ্ধে জীবন আত্মদানকারী ও জীবন বাজি রেখে দেশের জন্য লড়াই করা বীর মুক্তিযোদ্ধাগণের সম্মানে শরীয়তপুর জেলা প্রশাসন-এর উদ্যোগে বীরশ্রেষ্ঠ ল্যান্সনায়ক মুন্সী আবদুর রউফ স্টেডিয়ামে স্থাপিত ‘মুজিব মঞ্চ’ এ শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবার এবং বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (২৬ মার্চ) জেলা প্রশাসন ‘মুজিব মঞ্চে’ এ শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবার এবং বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ছাবেদুর রহমান খোকা শিকদার, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: শামীম হোসেন ও সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই।

এছাড়া বীরমুক্তিযোদ্ধাগণ সহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।