মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন ৩ জনের করোনা শনাক্ত, বর্তমানে সক্রিয় রোগি ৪৪ জন

শরীয়তপুরে নতুন ৩ জনের করোনা শনাক্ত, বর্তমানে সক্রিয় রোগি ৪৪ জন

শরীয়তপুর সদর উপজেলায় নতুন করে ৩ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৯৪৭ জন। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয় নি।

সোমবার (২৯ মার্চ) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৬৭ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ৯ হাজার ৯৭৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ১০ জন সহ মোট ৯ হাজার ৮৪৪ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৭৯৮ জন, জাজিরায় ২২০ জন, নড়িয়ায় ২৪১ জন, ভেদরগঞ্জে ২৫৬ জন, ডামুড্যায় ১৯৫ জন ও গোসাইরহাটে ২৩৭ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৯৪৭ জন।

২৯ মার্চ পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭৬৯ জন, জাজিরায় ২১৪ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২৪৯ জন, ডামুড্যায় ১৯৩ জন ও গোসাইরহাটে ২৩৩ জন। মোট সুস্থ ১৮৮০ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ৪৪ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।