মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

মুজিব শতবর্ষ উপলক্ষে শরীয়তপুর স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

মুজিব শতবর্ষ উপলক্ষে শরীয়তপুর স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রবিবার (২৮ মার্চ) বিকালে শরীয়তপুর শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. আলমগীর মুন্সী, সদর উপজেলার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভার সাধারন সম্পাদক আমির হোসেন খান, যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমির হোসেন হাওলাদার, এমএ ছালাম সরদার, ফয়সাল বেপারী, মুরাদ মাঝি, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ খান, মালেক হোসেন অপু, কৃষি বিষয়ক সম্পাদক সালেক খান, উপ-অর্থ সম্পাদক ফরহাদ খান, সদস্য মিহাদ বেপারী, সদর উপজেলার সভাপতি এনামুল হক বেপারী, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বাবু, পৌরসভার সাধারন সম্পাদক মাওলাদ হোসেন রিপন ও দপ্তর সম্পাদক মুনতাসির মনির প্রমূখ।