মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সমাপনী

শরীয়তপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সমাপনী

শরীয়তপুরে “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদযাপনের সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭ টায় শরীয়তপুর বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে এ সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো: পারভেজ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অনল কুমার দে।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সমাপনী অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মেলায় অংশগ্রহণকারী সকল দপ্তর প্রধানগণের নিকট সনদ হস্তান্তর করেন এবং কুইজ ও উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর পরপরই জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে দুই দিনব্যাপী জমজমাট অনুষ্ঠানমালার সমাপ্তি হয়।