মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন ২১ জনের করোনা শনাক্ত, বর্তমানে ৭৬ জন সক্রিয়

শরীয়তপুরে নতুন ২১ জনের করোনা শনাক্ত, বর্তমানে ৭৬ জন সক্রিয়

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে ২১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৯৯৩ জন। নতুন করে সদর উপজেলার ০৭ জনকে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয় নি।

রবিবার (০৪ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ২১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ১০ জন, জাজিরা উপজেলার ০২ জন, নড়িয়া উপজেলার ০৩ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৩ জন ও গোসাইরহাট উপজেলার ০৩ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৫ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ১২১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ৭৫ জন সহ মোট ১০ হাজার ০৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮২৫ জন, জাজিরায় ২২২ জন, নড়িয়ায় ২৪৪ জন, ভেদরগঞ্জে ২৬৫ জন, ডামুড্যায় ১৯৬ জন ও গোসাইরহাটে ২৪১ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৯৯৩ জন।

০৪ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭৭৬ জন, জাজিরায় ২১৪ জন, নড়িয়ায় ২২৩ জন, ভেদরগঞ্জে ২৫২ জন, ডামুড্যায় ১৯৩ জন ও গোসাইরহাটে ২৩৩ জন। মোট সুস্থ ১৮৯১ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ৭৬ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৩ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৬ জন।