বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুর পুলিশ লাইন্সে অফিসার ও ফোর্সদের নাইট রোলকলে দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার

শরীয়তপুর পুলিশ লাইন্সে অফিসার ও ফোর্সদের নাইট রোলকলে দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার

শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে রবিবার (১১ এপ্রিল) রাত ৮ টায় সকল অফিসার ও ফোর্সদের নাইট রোলকল নেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। এ সময় তিনি সকল অফিসার-ফোর্সদের উদ্দেশ্যে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলাসহ আসন্ন পবিত্র মাহে রমজান মাসে সকল ধরনের দায়িত্ব পালন এবং পুলিশ সদস্যদের মেসের খাবারের প্রসঙ্গে আলোচনা ও বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়াও পুলিশ সুপার সকলকে বর্তমান পরিস্থিতিতে সচেতন হতে বলেন এবং সরকারী নির্দেশনা সঠিকভাবে পালন ও পুলিশ লাইন্সের ভিতরে এবং বাইরে দায়িত্ব পালনের সময় সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া, মাস্ক পরাসহ সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার আরো বলেন, পুলিশ সদস্যরা সকলেই দিনরাত্রি অত্যন্ত পরিশ্রম করে, তাই তাঁদের প্রয়োজন আদর্শ বা ভালো খাবারের। আর এই পবিত্র রমজান মাসে যাতে সকলেই পুলিশ মেসে ভালো খাবার খেয়ে রোজা রাখতে পারে সেজন্য পুলিশ সুপার সকল অফিসার-ফোর্সদের শারীরিক সুস্থতা কামনায় খাবারের মেন্যুতে মানসম্মত অতিরিক্ত খাবার যোগ করার কথা বলেন।

উক্ত নাইট রোলকলে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান; পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, পুলিশ লাইন্স আরআই মোঃ সিরাজুল ইসলাম, পুলিশ লাইন্স রিজার্ভ অফিস আরও-১ মোঃ মতিউর রহমান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।