বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

করোনা ভাইরাস সংক্রমণ রোধে পুলিশ সুপারের টহল

করোনা ভাইরাস সংক্রমণ রোধে পুলিশ সুপারের টহল

করোনা ভাইরাস সংক্রমণ থেকে শরীয়তপুর জেলাকে নিরাপদ ও জনগণের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে শহর জুড়ে টহল দিয়েছেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

বুধবার (১৪ এপ্রিল) করোনা ভাইরাস সংক্রমণ থেকে শরীয়তপুর জেলাকে নিরাপদ ও শরীয়তপুরে জেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে পালং মডেল থানা এলাকার বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট ও বিভিন্ন অঞ্চলে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে টহল কার্যক্রম পরিচালনা করেন । এছাড়াও পুলিশ সুপারের নির্দেশে জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ এবং ট্রাফিক পুলিশ সকল থানা এলাকায় এই ধরনের টহল কার্যক্রম পরিচালনা করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

পুলিশ সুপার বলেন, অতি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না এবং সরকারী নির্দেশনা অনুযায়ী ঘরে থাকুন। এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সকলকে আহবান জানান।

এছাড়াও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রতিনিয়তই জেলা পুলিশের টহল কার্যক্রম অব্যাহত থাকবে এবং কেউ যদি সরকারী আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন, জেলা বিশেষ শাখা ডিআইও-১ আজহারুল ইসলাম, যানবাহন শাখা পুলিশ পরিদর্শক মোঃ জামাল হোসেন মীর সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।