বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে মাহে রমজান উপলক্ষ্যে ইশা ছাত্র আন্দোলনের সুন্নতি উপকরণ বিতরণ

শরীয়তপুরে মাহে রমজান উপলক্ষ্যে ইশা ছাত্র আন্দোলনের সুন্নতি উপকরণ বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলার পক্ষ থেকে সম্মানিত মুসলিম ভাইদের মাঝে সুন্নতি উপকরণ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২০ এপ্রিল) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আশিক মাদবর এর নেতৃত্বে শরীয়তপুর জেলার আওতাধীন পালং থানায়, মুসলিম ভাইদের মাঝে জেলা শাখার পক্ষ থেকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ফেসমাস্ক এবং মাহে রমজানের উপহার হিসেবে টুপি, আতর ও মেসওয়াক বিতরণ করা হয়।

এই কর্মসূচির ব্যাপারে জেলা সভাপতি মুহাম্মাদ আশিক মাদবর বলেন, ‘রমজান মাস হচ্ছে বরকতময়, আত্মশুদ্ধি ও নেকী অর্জনের মাস। পবিত্র কুরআন নাযিলের এই মাসে মহান আল্লাহ তায়ালা মানুষের প্রতিটি নেক কাজের জন্য সত্তর গুন সওয়াব বাড়িয়ে দেন। রমজান মাসে মুসলিমগণের অন্তরে নেক কাজের প্রতি আগ্রহ সৃষ্টি হয় যা পরবর্তী এগারো মাস তাকে সেই পবিত্র কাজে অবিচল রাখতে সাহায্য করে, এজন্যই রমজান মাসে আমাদের এই সুন্নত উপকরণ বিতরণ কার্যক্রম, যাতে মুসলিমগণ এই পবিত্র এবং দামী সুন্নাতগুলো আগামী এগারো মাস পালন করতে পারে’।

পাশাপাশি তাদের মধ্যে যারা মাস্ক পরিহিত ছিলো না তাদেরকে মাস্ক পরিধান করিয়ে দেয়া হয়।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মফিজুল ইসলাম, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ আবু নাইম, জেলা শুরা সদস্য মুহাম্মাদ তাজিম দেওয়ান।