বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে সদর উপজেলার ৯ জনসহ নতুন ২১ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে সদর উপজেলার ৯ জনসহ নতুন ২১ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় সদর উপজেলার ০৯ জন, নড়িয়া উপজেলার ০৫ জন, ভেদরগঞ্জ উপজেলার ০১ জন, ডামুড্যা উপজেলার ০৩ জন ও গোসাইরহাট উপজেলার ০৩ জন সহ নতুন করে আরো ২১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১৬৩ জন।

এছাড়া সদর উপজেলার ০৭ জন, জাজিরা উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৫ জন, ডামুড্যা উপজেলার ০৫ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন সহ মোট ২৩ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয় নি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৭৯জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৭৩৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ৬৮ জন সহ মোট ১০ হাজার ৫৭৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৮৪ জন, জাজিরায় ২৪৫ জন, নড়িয়ায় ২৭২ জন, ভেদরগঞ্জে ২৮৬ জন, ডামুড্যায় ২১৮ জন ও গোসাইরহাটে ২৫৮ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২১৬৩ জন।

২২ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮৩৭ জন, জাজিরায় ২২৭ জন, নড়িয়ায় ২৪১ জন, ভেদরগঞ্জে ২৭২ জন, ডামুড্যায় ২০০ জন ও গোসাইরহাটে ২৪৩ জন। মোট সুস্থ ২০২০ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১১৪ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন, ডামুড্যায় ০১ জন ও গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।