বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শরীয়তপুরে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শরীয়তপুর ২৪ ঘন্টায় নতুন করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদর মধ্যে জাজিরা উপজেলার ০১ জন ও নড়িয়া উপজেলার ০২ জন সহ নতুন করে ০৩ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১৮২ জন।

এছাড়া সদর উপজেলার ০৪ জন, জাজিরা উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও ডামুড্যা উপজেলার ০৩ জন সহ মোট ১১ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয় নি।

সোমবার (২৬ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৬৪ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৮১৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ২০ জন সহ মোট ১০ হাজার ৬৭০ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৯০ জন, জাজিরায় ২৪৬ জন, নড়িয়ায় ২৭৬ জন, ভেদরগঞ্জে ২৮৬ জন, ডামুড্যায় ২২৪ জন ও গোসাইরহাটে ২৬০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২১৮২ জন।

২৬ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮৫০ জন, জাজিরায় ২৩০ জন, নড়িয়ায় ২৪১ জন, ভেদরগঞ্জে ২৭৯ জন, ডামুড্যায় ২০৫ জন ও গোসাইরহাটে ২৪৩ জন। মোট সুস্থ ২০৪৮ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১০৫ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন, ডামুড্যায় ০১ জন ও গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।