বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

ভেদরগঞ্জে পথচারি ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করলেন ইউএনও

ভেদরগঞ্জে পথচারি ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করলেন ইউএনও

রমজানে ইফতারের কিছুক্ষণ আগে ভেদরগঞ্জ ও সখিপুরের বিভিন্ন পয়েন্টে ইফতার নিয়ে হাজির ইউএনও তানভীর আল নাসীফ। অনেকেই ইফতার করতে নিজ নিজ গন্তব্যে ছুটছেন। হঠাৎ সরকারি গাড়িতে শতাধিক প্যাকেট ইফতার নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় হাজির হন ইউএনও তানভীর আল নাসীফ। নিজ হাতে রিকশা চালক, অটোচালক ও ভ্যানচালক, ছিন্নমূল মানুষ এবং পথচারীদের মাঝে ইফতার সামগ্রী ও কোমল পানীয় বিতরণ করেন।

প্রতিটি প্যাকেটে ইফতার হিসেবে ছিল, চিকেন খিচুরি আর ডিম ও মাম পানি। প্রতিদিন ৫০ থেকে ১০০ টি প্যাকেট বিতরণ করবেন শেষ রোজা পর্যন্ত।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অপ্রত্যাশিতভাবে ইফতার পেয়ে খুশি হন স্থানীয় এলাকাবাসী।

তারা জানায়, করোনার কারণে তারা কর্মহীন, তাই টাকার অভাবে পানি খেয়েই হয়তো আজ ইফতার করতে হতো। তাছাড়া উপজেলার সব হোটেল-রেস্তোরাও বন্ধ। তাই তারা ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের এমন উদ্যোগে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, রমজান মাস মুসলিমদের জন্য অত্যন্ত ফজিলতের মাস, তাই আমরা নিজেদের খাবার থেকে কিছুটা খাবার এসব অসহায় মানুষের জন্য বিলিয়ে দিলে ওরা উপকৃত হবে।

তিনি আরও বলেন, করোনার কারণে অনেক লোক কর্মহীন হয়ে পড়েছে। তাই ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই রমজান মাসে কর্মহীন ও ছিন্নমূল মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবান লোকদের যার যার সাধ্য অনুসারে অসহায় লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় সহকারি কমিশনার (ভূমি) সংকর চন্দ্র বৈদ্য উপস্থিত ছিলেন।