সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

পূব শত্রুতার জের ধরে ভেদরগঞ্জে হামলায় ৪ জন আহত

পূব শত্রুতার জের ধরে ভেদরগঞ্জে হামলায় ৪ জন আহত

পূব শত্রুতার জের ধরে শরীয়তপুরের ভেদরগঞ্জে প্রতিপক্ষ দ্বারা সন্ত্রাসী কায়দায় হামলায় ৪ জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আওয়ামী লীগ নেতা মোঃ জালাল মোড়ল(৪০), দুলাল মোড়ল (৩০), মাফুজ ছৈয়াল (২০) ও মিঠুন সরদার (১৯) গতকাল সন্ধ্যায় নারায়নপুর বাজার হতে বাড়ি আসার সময় ৬নং ওয়ার্ডস্থ গ্রামীন টাওয়ারের পাশে ওঁৎ পেতে থাকা চিহ্নিত সস্ত্রাসী মোঃ বাদল রাঢ়ী হুকুমে রিয়েল রাঢ়ি (২৮) এর নেতৃত্বে ১৫/১৭ জন সন্ত্রাসী দেশী অস্ত্র রামদা, লোহার রড, হকিস্টিক নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মোঃ জালাল মোড়লকে হকিস্টিক দিয়ে পিটিয়ে পায়ের হাড় ভেঙ্গে ফেলে এবং দুলাল মোড়ল (৩০), মাফুজ ছৈয়াল (২০) ও মিঠুন সরদার (১৯) কে সন্ত্রাসীরা রামদা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মোঃ জালাল মোড়লের স্ত্রী রিক্তা আক্তার(৩৫) বাদী হয়ে ভেদরগঞ্জ থানায় ১৭ জনকে আসামী করে একটি মামলা করেন। মামলার নং ০১/১৮।

এ ব্যাপারে আহত জালাল মোড়ল, স্থানীয় মেম্বার মোঃ রফিক মোড়ল ও মোক্তার মোড়ল বলেন, আসামীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী তাদের বিরুদ্ধে কেউ কথা বলে তাকে রাতের আধারে বাড়িতে গিয়ে মারপিট, হুমকি ও চাঁদা দাবী সহ মাদক দিয়ে হয়রানি করার ভয় দেখায়।

এদিকে ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম রশিদুল বারী বলেন, আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। তাদের বাড়িতে বার বার অভিযান চালিয়েও কাউকে পাওয়া যাচ্ছেনা, তবে খুব শিঘ্রই তাদের গ্রেফতার করা হবে।