সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন করে ২ জনের করোনা শনাক্ত, সুস্থ ১১ জন

শরীয়তপুরে নতুন করে ২ জনের করোনা শনাক্ত, সুস্থ ১১ জন

শরীয়তপুরে ২৪ ঘন্টায় নতুন করে ০২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ভেদরগঞ্জ উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন সহ নতুন করে ০২ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২৩৩ জন।

এছাড়া সদর উপজেলার ০৪ জন, জাজিরা উপজেলার ০৩ জন ও নড়িয়া উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন সহ মোট ১১ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয়নি।

মঙ্গলবার (২৫ মে) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৭ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১১ হাজার ২৪৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ২৫ জন সহ মোট ১১ হাজার ১০৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৯০৪ জন, জাজিরায় ২৫৩ জন, নড়িয়ায় ২৮৩ জন, ভেদরগঞ্জে ২৯১ জন, ডামুড্যায় ২২৮ জন ও গোসাইরহাটে ২৭৪ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২২৩৩ জন।

২৫ মে পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮৯৫ জন, জাজিরায় ২৪৮ জন, নড়িয়ায় ২৬৯ জন, ভেদরগঞ্জে ২৮৩ জন, ডামুড্যায় ২২৬ জন ও গোসাইরহাটে ২৭০ জন। মোট সুস্থ ২১৯১ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১৩ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন, ডামুড্যায় ০১ জন ও গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।