শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে ১৫ আগষ্টের “অভিশপ্ত আগস্ট” নাটক মঞ্চায়িত

শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে ১৫ আগষ্টের “অভিশপ্ত আগস্ট” নাটক মঞ্চায়িত

শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার ৩১ আগষ্ট সন্ধা ৭ টায় ১৫-ই আগস্ট ১৯৭৫ সালের বঙ্গবন্ধু, তার পরিবার ও অন্যান্যদের নৃশংস হত্যাকাণ্ডের উপর ইতিহাস-আশ্রয়ী গবেষণালব্ধ নাটক “অভিশপ্ত আগস্ট” নাটকটি মঞ্চ নাটক হিসেবে দেখানো হয়েছে।

জেলার সকল দপ্তরিক কর্মকর্তা, দলীয় নেতা-কর্মী, প্রশাসন ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে বাংলাদেশ পুলিশ নাট্যদলের প্রযোজনায় “অভিশপ্ত আগস্ট” নাটকটি মঞ্চ নাটক হিসেবে দেখানো হয়।
শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা জজ ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, জেলা সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল-মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) সাইফুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে ও শরীয়তপুর পৌরসভার মেয়র এডভোকেট পারভেজ রহমান জনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

“অভিশপ্ত আগস্ট” নাটকটি পরিকল্পনা, গবেষনা ও তথ্য সংকলনে ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান এবং রচনা ও নির্দেশনায় ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ পরিদর্শক মো: জাহিদুর রহমান।