শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

ডামুড্যায় যাত্রিবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে : আহত ৩০

ডামুড্যায় যাত্রিবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে : আহত ৩০

ডামুড্যার কনেশ্বরে একটি যাত্রিবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে যায়। এ সময় বাসে থাক প্রায় ৩০ জন যাত্রিই আহত হয়। গুরুতর আহততের ডামুড্যা, গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। ফায়ার সার্ভিসের একটি দল পুকুরে পরে যাওয়া বাসটি উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌছেছে।
আহত যাত্রি ও প্রতক্ষদর্শী সূত্রে জানাগেছে, গতকাল শনিবার সকাল সাড়ে আটটার দিকে শরীয়তপুর বাস স্ট্যান্ড থেকে যুবরাজ নামে (সিলেট ব-৫২৫২) একটি বাস যাত্রি নিয়ে গোসাইরহাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। তিলোই নামক স্থানে বাসটির সামনের চাঁকা বিকল হয়ে যায়। চাঁকা পরিবর্তণ করে পুনরায় বাসটি চলা শুরু করে। ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের আনন্দ বাজার উচু ব্রীজের ঢালু দিয়ে নামার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশে থাক গাছের সাথে ধাক্কা দেয়। পরে ধীরে ধীরে বাসটি রাস্তার পাশের পুকুরে কাত হয়ে পড়ে যায়।
ডামুড্যা থানা পুলিশের এস আই আতাউর বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে আসি। ঘটনাস্থলে ২-৩ জন আহত যাত্রি দেখতে পাই। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। চেইনকোপ্পার মাধ্যমে বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।


error: Content is protected !!