রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

শরীয়তপুরে পানি ভবন উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি

শরীয়তপুরে পানি ভবন উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি

শরীয়তপুরে পানি ভবন উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম। রবিবার ১০ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে পানি উন্নয়ন বোর্ডের আওতায় ১ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত এ পানি ভবনের উদ্বোধন করা হয়।

শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবিব-এর সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: আখতার হোসেন, ফরিদপুর বাপাউবো পশ্চিমাঞ্চল প্রধান প্রকৌশলী আবদুল হেকিম, ফরিদপুর বাপাউবো ফরিদপুর পওর সার্কেল তত্ত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ সাহিদুল আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) সাইফুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান ফজলুল হক ঢালী ও শরীয়তপুর পৌরসভা মেয়র এডভোকেট পারভেজ রহমান জনসহ পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় পানিসম্পদ উপমন্ত্রী পানি ভবন পরিদর্শন করেন এবং উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন ও পানি উন্নয়ন বোর্ডের ভবন চত্বরে বৃক্ষরোপণের উদ্বোধন করেন।