রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

ইকবাল হোসেন অপু এমপি’র পিতা-মাতার কবর জিয়ারত করলেন ডোমসার ইউপি’র নৌকা প্রার্থী মিজান খাঁন

ইকবাল হোসেন অপু এমপি’র পিতা-মাতার কবর জিয়ারত করলেন ডোমসার ইউপি’র নৌকা প্রার্থী মিজান খাঁন

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী মিজান মোহাম্মদ খান শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর বাবা এড. সুলতান হোসেন মিয়া ও মায়ের কবর জিয়ারত করেছেন।

বুধবার ১৩ অক্টোবর নৌকা প্রতিক নিয়ে নিজ এলাকা ডোমসারে আসার পর বিকালে তিনি স্থানীয় নেতাকর্মীদের সাথে চন্দ্রপুরে গিয়ে তাদের কবর জিয়ারত করেন।

আগামী ১১ ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের নৌকার প্রার্থী মিজান মোহাম্মদ খান মনোনয়ন পেয়ে নিজ এলাকায় পৌছালে সর্বস্তরের মানুষের ভালবাসায় সিক্ত হন তিনি। বুধবার বিকেলে নৌকার প্রার্থী ইউনিয়নের তার নিজ বাড়ীতে পৌছাবেন খবর পেয়ে সকল ওয়ার্ড থেকে ক্ষুদ্র ক্ষুদ্র জনতার মিছিলে ভরে উঠে নৌকা প্রার্থীর নিজ বাড়ীর আঙ্গিনা।

জানা গেছে সোমবার নৌকা প্রতিকের মনোনয়ন পাওয়ার পর বুধবার নিজ এলাকায় আসেন। এদিকে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ,কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ সহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের প্রিয় নেতা এবং শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে এই আয়োজন করেন। ঢাকা থেকে সকালে রওনা দিয়ে বেলা ৪টায় তার নিজ বাড়ীতে পৌছে প্রিয় নেতাকর্মীদের ভালবাসায় মুগ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও ইকবাল হোসেন অপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মিজান মোহাম্মদ খান।

তিনি নেতাকর্মীদের উদ্যেশ্যে বলে, আমি একজন সামান্য ব্যক্তি এবং আমাকে নৌকা প্রতীক দিয়েছেন দলের প্রধান শেখ হাসিনা। তাই এই নৌকার সম্মান রাখার দায়িত্ব আপনাদের। তিনি বলেন, আপনারা এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরবেন এবং নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য মানুষের প্রতি আহবান জানাবেন।