বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

শরীয়তপুরে কুড়িয়ে পাওয়া হাতবোমার বিস্ফোরণে ছয় শিশু গুরুতর আহত

শরীয়তপুরে কুড়িয়ে পাওয়া হাতবোমার বিস্ফোরণে ছয় শিশু গুরুতর আহত

শরীয়তপুর জেলার সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর ভাসানচর গ্রামের মল্লিক বাড়ির পাসে পুকুরের পাশ থেকে কুড়িয়ে পাওয়া হাতবোমার বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন শিশুটি। বুধবার (১লা ডিসেম্বর) দুপুরে উপজেলার উত্তর ভাষানচর গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনার পরপরই, শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, আহত মাহিম (০৬) উত্তর ভাষানচর গ্রামের আশরাফ আলী মল্লিকের ছেলে। আহত ফাহিমকে হাজি শরিয়াতুল্লাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আক্তার হোসেন জানান, উত্তর ভাসানচর মল্লিক বাড়ির পাশে ফসলি জমি থেকে শিশু মাহিম খেলার বল মনে করে বাড়িতে নিয়ে আসে এবং হাতবোমাটি পেচানো টেপ খুলতে গেলে তার ডান হাতের ও মুখমন্ডল সহ বুকের বিভিন্ন স্থানে ক্ষত হয়। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা রেফার করা হয়েছে।

ওসি আরও জানান, বিস্ফোরণের বিকট আওয়াজে গ্রামবাসী ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা ও গ্রামবাসী হাসপাতালে নিয়ে শিশুটিকে ভর্তি করেন। পুলিশ কর্মকর্তা আক্তার আরো বলেন, ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে।