বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

শরীয়তপুরে রেডক্রিসেন্ট সোসাইটির ৪৯তম বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত

শরীয়তপুরে রেডক্রিসেন্ট সোসাইটির ৪৯তম বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত

শরীয়তপুরে রেডক্রিসেন্ট সোসাইটির ৪৯তম বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বুধবার (০১ ডিসেম্বর) শরীয়তপুর রেডক্রিসেন্ট সোসাইটির জেলা কার্যালয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শরীয়তপুর জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক ও জজকোর্টের জিপি এডভোকেট আলমগীর হোসেন মুন্সীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জ্বল, এসডিএসের প্রতিষ্ঠাতা পরিচালক মজিবর রহমান মাদবর, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা ইয়াসমিন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর। এছাড়া মৎসজীবিলীগের জেলা আহবায়ক শফিকুল ইসলাম স্বপণ ও জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা সাজিদুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠণের নেতৃবৃন্দ, রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ সাধারণ সভায় শরীয়তপুর জেলা রেডক্রিসেন্ট সোসাইটির মাধ্যমে যাতে গরীব, অসহায়, দুস্থ ও এতিম গণ সাহায্য সহযোগিতা সঠিকভাবে পেতে পারে এবং সর্বোস্তরের মানুষ সেবা পেতে পারে, সে বিষয়ে আলোচনা হয়।