বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

চেয়ারম্যান প্রার্থী মানিক সরকার সখিপুর ইউনিয়নকে মাদক ও বাল্যবিবাহমুক্ত করার অঙ্গীকার করলেন

চেয়ারম্যান প্রার্থী মানিক সরকার সখিপুর ইউনিয়নকে মাদক ও বাল্যবিবাহমুক্ত করার অঙ্গীকার করলেন

আগামী ২৬ ডিসেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে প্রতিক বরাদ্দ শেষে মাঠে নেমেছে চেয়ারম্যান প্রার্থীরা। মাঠে নেমে তাদের প্রচারণা চালিয়ে যাচ্ছেন আর তাদের অবদানের কথা জনগণের নিকট তুলে ধরছেন। সখিপুর ইউনিয়নে মোটরসাইকেল মার্কা নিয়ে এবার চেয়ারম্যান প্রার্থী হয়েছেন আতিকুর রহমান(মানিক) সরকার।

নির্বাচন নিয়ে সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে আতিকুর রহমান(মানিক) সরকার বলেন, আমার ইউনিয়ন হলো সখিপুর। আমি এবারের চেয়ারম্যান পদপ্রার্থী। আমার মার্কা হলো মোটরসাইকেল। আমি জনগণের সমর্থন ও মতামত নিয়ে এ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি মোটরসাইকেল মার্কার প্রতীক নিয়ে জনগণের দ্বারে দ্বারে গিয়েছি। মানুষ আমাকে সাড়া দিয়েছে।

আপামর জনগন আমাকে তাদের পাশে রাখবে এরকম আশ্বাস তারা আমাকে দিতেছে। আমি আশাবাদী আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। আমি এবছর জনগণের ভোটে নির্বাচিত হলে, যত অসম্পন্ন কাজ আছে, কাজ গুলি গুরুত্বসহকারে সমাপ্ত করব।

তার পাশাপাশি আমি এই এলাকার বাল্যবিবাহ, যৌতুক, মাদক নির্মূলসহ সকল অন্যায় দূরীভূত করব। এরপর তিনি সখিপুর ইউনিয়নের সকল জনগণের নিকট তাদের মূল্যবান আমানত ভোটের মাধ্যমে তাকে নির্বাচিত করার জন্য আহ্বান জানান এবং ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।