সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

শরীয়তপুরের চিকন্দীতে “শুভ নববর্ষ উপলক্ষ্যে ৯২৫ পরিবার পেল টিসিবি’র পণ‍্য

শরীয়তপুরের চিকন্দীতে “শুভ নববর্ষ উপলক্ষ্যে ৯২৫ পরিবার পেল টিসিবি’র পণ‍্য

শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে “শুভ নববর্ষ ১৪২৯” উপলক্ষ্যে ৯২৫ পরিবার পেল নববর্ষের রজনীগন্ধ্যা ফুলের শুভেচ্ছা ও ন্যায্যমূল্যের টিসিবি’র পণ্য।

নতুন বছর সকলের জীবনে সুখ-শান্তি বয়ে আনুক” এ শ্লোগাণকে ধারন করে বৃহস্পতিবার ১৪ এপ্রিল শরীয়তপুরে জেলা প্রশাসনের আয়োজনে চিকন্দী ইউনিয়ন পরিষদের সম্মূখে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান ৯২৫ পরিবারকে নববর্ষের রজনীগন্ধ্যা ফুলের শুভেচ্ছা ও ন্যায্যমূল্যের টিসিবি’র পণ্য বিতরণ করেন।

টিসিবি’র পণ্যের মধ্যে রয়েছে ১১০ টাকা লিটার দরে ২ লিটার সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল এবং ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি; যা স্বল্প আয়ের পরিবারের মধ্যে বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, সদর উপজেলা ভূমি কর্মকর্তা ফাতেমা খাতুন, চিকন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম মাদবরসহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা আসনের সদস্য এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সময় জেলা প্রশাসক “শুভ নববর্ষ ১৪২৯” উপলক্ষ্যে নতুন বছরে সকলের জীবনে সুখ শান্তি বয়ে আনার জন্য সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সকল সুখবার্তা জনসাধারণের মাঝে তুলে ধরেন।