সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

শরীয়তপুর জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল

শরীয়তপুর জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল

শরীয়তপুর জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) সন্ধায় জেলা সার্কিট হাউস প্রাঙ্গণে এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। ইফতার ও দোয়া মাহফিলে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে আমন্ত্রণ জানানো হয়। বাদ আছর আমন্ত্রিত অতিথিবৃন্দ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আসতে শুরু করেন। প্রবেশদ্বারে দাঁড়িয়ে অতিথিদের শুভেচ্ছা ও স্বাগত জানান জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমা উল হুসনা লিজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌছিফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই সহ প্রশাসনের কর্মকর্তারা।

পরে জেলা প্রশাসক পারভেজ হাসান শুভেচ্ছা ও স্বাগত বক্তব্যে বলেন, পবিত্র মাহে রমজান থেকে আমাদের ত্যাগ, আত্মসংযম ও আত্মশুদ্ধির শিক্ষা নিতে হবে এবং আগামী দিনে পথ চলতে হবে।

অনিয়ম দূর্নীতিকে কোন প্রকার প্রশ্রয় না দিয়ে আমাদের নিজ নিজ দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে হবে। যাতে দেশ উন্নতির দিকে এগিয়ে যেতে পারে এবং জাতি হিসেবে আমাদের মর্যাদা বৃদ্ধি পায়। এসময় পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন মাঝি, শরীয়তপুর পৌরসভার মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার, জেলা মৎস্য কর্মকর্তা প্রনব কুমার কর্মকার, জেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুস সাত্তার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শাজাহান ফরাজি, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসিফ সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।