মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

সামাজিক সম্প্রীতি রক্ষায় সামাজিক সম্প্রীতি সমাবেশ শরীয়তপুরে সদরে অনুষ্ঠিত

সামাজিক সম্প্রীতি রক্ষায় সামাজিক সম্প্রীতি সমাবেশ শরীয়তপুরে সদরে অনুষ্ঠিত

দুর্নীতি, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গিবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ, নারী নির্যাতন, মাদক, বাল্যবিবাহ বিরোধী ও সামাজিক সম্প্রীতি রক্ষায় উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। রবিবার ২ অক্টোবর শরীয়তপুর সদর উপজেলা প্রশাসন-এর আয়োজনে শরীয়তপুর পৌর অডিটোরিয়ামে এ সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। সামাজিক সম্প্রীতি সমাবেশ শেষে সামাজিক সম্প্রীতি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে চৌরঙ্গী মোড়ে এসে শেষ হয়।

এ সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র এর সভাপতিত্বে ও শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)-এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। এছাড়া সদর উপজেলা সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যসহ সকল ধর্মাবলম্বী ব্যক্তিবর্গ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, আমরা যেহেতু বিভিন্ন ফুটবল ও ক্রিকেট খেলায় ধর্ম যাচাই না করে দেশপ্রেমের টানে সম্প্রীতি বজায় রাখি, তেমনি সকল ক্ষেত্রে ধর্ম ও বর্নের বিভেদ ভূলে সামাজিক সম্প্রীতি গড়ে তুলতে হবে। মানুষে মানুষে কোন্দল, দলীয় কোন্দল, সামাজিক কোন্দল থেকে দুরে থাকতে হবে এবং একে অপরকে ভালোবাসতে হবে।


error: Content is protected !!