শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে

সংরক্ষিত মহিলা আসনে আসমা আকতার এর নাম সবার মুখে মুখে

সংরক্ষিত মহিলা আসনে আসমা আকতার এর নাম সবার মুখে মুখে

শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন নং ১ সদস‍্য (শরীয়তপুর সদর, ডামুড্যা ও জাজিরা) পদে আসমা আকতার নির্বাচনী প্রচার প্রচারনায় অন্যান্য প্রার্থীদের চেয়ে ব্যপক এগিয়ে রয়েছেন। আসমা আকতার-এর নাম সবার মুখে মুখে। এর আগেও জেলা পরিষদে সংরক্ষিত সদস্য পদে নির্বচিত হওয়ার পর সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ, করোনাকালীন সময় জনগনের পাশে নিয়মিত ত্রান ও সাহায্য সহযোগিতা করায় ভোটাররা এবার তাকেই এগিয়ে রাখছেন। আগামী ১৭ অক্টোবর সারা দেশের ন্যায় শরীয়তপুর জেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সংরক্ষিত আসন নং-১ সদস‍্য (শরীয়তপুর সদর, ডামুড্যা ও জাজিরা) পদে মোট চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। টেবিল ঘড়ি মার্কা নিয়ে আসমা আকতার, হরিন মার্কা নিয়ে নাজমা ফজল, ফুটবল মার্কা নিয়ে আসমা খাতুন এবং মাইক মার্কা নিয়ে নাজমা আক্তার সংরক্ষিত মহিলা আসনের সদস‍্য পদে তাদের প্রচার প্রচারনা করছেন। সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, নির্বাচন যতই এগিয়ে আসছে, নির্বাচনী প্রচার প্রচারণা ততই জমে উঠছে। ইতিমধ্যে (শরীয়তপুর সদর, ডামুড্যা ও জাজিরা) উপজেলার বিভিন্ন হাট বাজার, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সামনে প্রার্থীদের প্রতিক সম্বলিত ব্যানার ও পোষ্টারে ছেয়ে গেছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রার্থী ও তার কর্মী সমর্থকরা ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে কোশল বিনিময়, দোয়া ও ভোট প্রার্থনা করছেন।

প্রচার-প্রচারণা বিষয়ে সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে আসমা আকতার বলেন, আমরা সার্বক্ষনিক প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছি। ভোটারদের ব্যপক সাড়া পাচ্ছি। করোনাকালীন সময় আমরা জনগনের পাশে ছিলাম নিয়মিত ত্রান ও সাহায্য সহযোগিতা করছি। সকলের দোয়া নিয়ে প্রচার প্রচারনা চালাচ্ছি। আশা করছি সকলের দোয়া নিয়ে ব্যাপক ভোটে জয় লাভ করবো।

এবারের জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে, সংরক্ষিত মহিলা সদস‍্য পদে ও সাধারণ সদস‍্য পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতিমধ্যে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ছাবেদুর রহমান খোকা সিকদার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা সদস‍্য পদে ৬ উপজেলায় ২ জন নির্বাচিত হবেন এবং সাধারণ সদস‍্য পদে ৬ উপজেলায় ৬ জন নির্বাচিত হবেন।

শরীয়তপুর জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, ১৭ অক্টোবর শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে জেলার ৬টি উপজেলা, ৫টি পৌরসভা ও ৬৫টি ইউনিয়নের ৯১৬ জন জনপ্রতিনিধি ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ৭ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ১৬ জনসহ ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


error: Content is protected !!