মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

তুলাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদানে উদ্বোধন করলেন জেলা প্রশাসক

তুলাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদানে উদ্বোধন করলেন জেলা প্রশাসক

শরীয়তপুর জেলা শহরের তুলাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ হাসান।

গত ১১ অক্টোবর মঙ্গলবার শরীয়তপুর জেলার ৫-১২ বছর বয়সী স্কুল শিক্ষার্থীদের কোভিড -১৯ প্রথম ডোজ ভ্যাকসিন প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়।

পালং তুলাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টিকা প্রদান করে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন জেলাপ্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ হাসান। এ সময় উপস্থিত ছিলেন ডাঃ আব্দুল হাদী মোহাম্মদ শাহ পরান, সিভিল সার্জন, শরীয়তপুর সহ সাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ, স্কুলের শিক্ষকবৃন্দ।

এসময় তিনি শিক্ষার্থীদের কোভিড-১৯ প্রতিরোধে স্বতঃস্ফূর্ত ভাবে টিকা গ্রহন করতে উৎসাহিত করেন এবং স্কুলের শিক্ষকবৃন্দকে টিকা প্রদান করার জন্য অভিভাবকদের সাথে কাউন্সেলিং করার জন্য অনুরোধ করেন।

এবারের ৫-১২ বছরের ২১১,৪৪৭ জন শিক্ষার্থীকে শরীয়তপুর জেলায় ১ম রাউন্ডে আগামী ১৩ কর্মদিবসে ফাইজারের টিকা প্রদান করা হবে। আসুন, আমরা সবাই আমাদের আশেপাশের ৫-১২ বছরের স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন নিতে উৎসাহিত করি, কোভিড মুক্ত বাংলাদেশ গড়ি।

#


error: Content is protected !!