মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুরের চিকন্দী এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’’ বিষয়ক অনুষ্ঠান

শরীয়তপুরের চিকন্দী এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’’ বিষয়ক অনুষ্ঠান

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়াধীন গণযোগাযোগ অধিদপ্তর জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় শরীয়তপুর সদর উপজেলাধীন চিকন্দী ইউনিয়নের বগাদী বালিকা দাখিল মাদ্রাসায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি(এপিএ) এর আওতায় ‘‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’’ বিষয়ক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুর রাজ্জাক সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগাদী বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আবদুস সোবাহান, পূর্ব বগাদী মহিলা দাখিল মাদ্রাসা প্রধান শিক্ষকনাজমা আক্তার, ম্যানেজিং কমিটি প্রতিষ্ঠাতা দাতা সদস্য ফজলে কবীর সরদার ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুঃ মনিরুল ইসলাম, জেলা তথ্য অফিসার, শরীয়তপুর। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীদের অভিভাববৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন ।

অনুষ্ঠানের অংশহিসেবে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী, মুক্তিযুদ্ধের গল্প বলা ও কুইজের প্রশ্নোত্তর আয়োজন করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা, এসডিজি ও ভিশন-২০৪১ মোতাবেক উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে দেশের অগ্রগতি, অর্জন, সাফল্য ও লক্ষ্যসমূহ তুলে ধরে বক্তব্য রাখেন।


error: Content is protected !!