শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

কমিউনিটি পুলিশিং ডে উদযাপন অনুষ্ঠানে, শরীয়তপুরকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন পুলিশ সুপার

কমিউনিটি পুলিশিং ডে উদযাপন অনুষ্ঠানে, শরীয়তপুরকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন পুলিশ সুপার

কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন উপলক্ষে ৩০ অক্টোবর শনিবার সকাল ১১ টায় শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশংয়ের সকল ব্যক্তিবর্গের উপস্থিতিতে আলোচনা সভা, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকলেই শরীয়তপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ কোতয়ালের মৃত্যুতে দোয়া ও মোনাজাত করা হয় এবং তার স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর পুলিশ সুপার মো: সাইফুল হক।

“কমিউনিটি পুলিশের মূলমন্ত্র, শান্তি শৃংখলা সর্বত্র” “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ডিসেম্বর মাসের মধ্যে ‘মাদক নির্মূল করবোই করবো’ এ অঙ্গীকার ব‍্যক্ত করে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমরা বাংলাদেশ পুলিশ সর্বদাই জনগনের জন্য কাজ করে থাকি।” আমরা চাই কাজের মাধ্যমে পুলিশি সেবা জনগনের দৌরগোড়ায় পৌছাতে। পুলিশ এবং কমিউনিটি পুলিশের যৌথ সমন্বয়ে মাদক, সন্ত্রাস, বাল‍্যবিবাহ, আধিপত‍্য বিস্তারকে রোধ করবো ইনশাআল্লাহ। এরপর তিনি শরীয়তপুর জেলাকে আগামী ডিসেম্বর মাসের মধ্যে মাদকমুক্ত জেলা হিসেবে নম্বর ওয়ান করার অঙ্গীকার ব‍্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে শরীয়তপুর জেলায় ২০২২ সালে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা এসআই/নিঃ সজল, নড়িয়া থানা, শরীয়তপুর ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ডামুড‍্যা পৌরসভা মেয়র রাজা ছৈয়াল শরীয়তপুরদ্বয়কে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ভাস্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার(গোসাইরহাট সার্কেল) আবু সাঈদ, জেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক ও জজকোর্টের বিজ্ঞ জিপি এ্যাড. আলমগীর হোসেন মুন্সী, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেনসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, এ্যাড. রাশিদা মির্জাসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ারসাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।


error: Content is protected !!