Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে দুই দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে মেলা প্রেস কনফারেন্স

শরীয়তপুরে দুই দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে মেলা প্রেস কনফারেন্স

শরীয়তপুরে আগামী ১৩ ও ১৪ নভেম্বর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে অম্র কাননে দুই দিনব্যাপী ডিজিটাল মেলা ২০২২ উপলক্ষে শরীয়তপুরে কর্মরত সাংবাদিকদের নিয়ে এক প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার ১০ নভেম্বর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। ডিজিটাল উদ্ভাবনী মেলার এবারের স্লোগান হচ্ছে-উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ। ১. উদ্ভবনী উদ্যোগ ও স্মার্ট আপ, ২. ডিজিটাল সেবা, ৩. হাতের মুঠোয় সেবা এবং 8. শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান এ চারটি প্যাভিলিয়ন থাকবে। এ ছাড়া থাকছে কুইজ প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা ও বিতর্ক প্রতিযোগিতা।

এ প্রেস কনফারেন্সে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত-এর সভাপতিত্বে শরীয়তপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারসহ জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।