Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গাঁজা ৮ কেজি সহ হরযত আলী মোল্লা আটক

গাঁজা ৮ কেজি সহ হরযত আলী মোল্লা আটক

৮ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা পুলিশ। রবিবার ২৭ নভেম্বর বিকাল ৪ টা ৩০ মিনিট এর দিকে চরসেনসাস ইউনিয়নের পূর্ব বালা কান্দি খেওয়া ঘাট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন কুমিল্লা জেলার তিতাস উপজেলা ও থানার মানিক কান্দি ইউনিয়নের রঘুনাথপুর (মোল্লা বাড়ি জ্বলার পাড়) পিতা. মৃত, হোসেন মোল্লার ছেলে মোঃ হরযত আলী মোল্লা (৪০) এবং সখিপুর থানার মামলা নং ১৬ মাদকদ্রব্য গাজা ক্রয়- বিক্রয় আইন ২০১৮. ৩৬(১)সারণিয় ১৯(খ)৪১

সখিপুর পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ০৮ কেজি গাজাসহ একজনকে আটক করা হয়। এবং ০৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, আটককৃত. হলেন হরযত আলী মোল্লা দীর্ঘ দিন ধরে মাদকব্যবসা করে আসছিলো।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের করে।এবং সখিপুর থানার মামলা নং ১৬ এবং ৩৬(১)সারণিয় ১৯(খ)৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ পস্তুুত করে আদালতে সোপার্দ করা হয়েছে। তবে আমাদের এধরনের অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।