Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর মায়ের মামলায় দুই সন্তান হাজতে

শরীয়তপুর মায়ের মামলায় দুই সন্তান হাজতে

শরীয়তপুরে মায়ের করা একটি মামলায় দুই ছেলেকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। ৫ ডিসেম্বর সোমবার দুপুরে ডামুড্যা আমলী আদালতে জামিনের জন্য আসলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে দেন।
আসামীরা হলেন ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের মোল্যাকান্দি গ্রামের মৃত নুর মোহাম্মাদ বেপারী বড় ছেলে রফিক বেপারী ও মেঝ ছেলে জহুরুল বেপারী।

মামলা সুত্রে জানাযায়, ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের মৃত নুর মোহাম্মাদ বেপারী স্ত্রী জিন্নাত নেছা। দুই ছেলে আর ছেলেকের স্ত্রীরা প্রায় দিন’ই তাকে নির্যাতন করতো। গত ২৯ নভেম্বর তার সন্তান আর সন্তানের বউরা তাকে ঘরের দরজা ভেঙ্গে অমানবিকভাবে মারধর করেন। আত্মরক্ষার জন্য নিজের সন্তাদের বিরুদ্ধে গত বৃহস্পতিবার চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার জনের বিরুদ্দে মামলা করেন তিনি। এ মামলায় দুই ছেলেকে ওয়ারেন্ট করে। আর ছেলেদের স্ত্রীদের বিরুদ্ধে আদালত সমন জারি করে। এ মামলায় আজ জামিনের জন্য আসলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে, জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী জিন্নাত নেছা জানান, আমার বড় দুই সন্তান আর তার স্ত্রীরা আমাকে প্রায়দিন মারধর করে। আর এদিকে আমার ছোট ছেলে প্রবাসী আবু তাহেরের ঘর দখল করা জন্য আমাকে হুমকি ধামকি দিয়ে আসছে। আমি ঘর থেকে বের না হওয়াতে, তারা ঘরের দরজা ভেঙ্গে আমাকে ও আমার ছোট ছেলের বউকে মারধর করে।

এসময় তিনি কান্না কন্ঠে জানান,এক জন মা কত কষ্টে সন্তানদের বিরুদ্ধে মামলা করে সেটা শুধু ওই মা’ই জানে। তারা জেলে গেছে এটা যে আমার কত কষ্ট লাগে, সেটা শুধু আমি’ই জানি। আমি বাধ্য হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছি।
মামলার আইনজীবী এডভোকেট মো. এনামুল হক এনাম জানান, আমি এই অসহায় মায়ের পক্ষ হয়ে মামলা করেছি। তাদের বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারি করে। আজ তারা জামিনের জন্য আসলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে। যতদিন এই অসহায় মা মামলাটি চালাতে চায়, ততদিন আমি তার পাশে থাকবো।