Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং

পরিকল্পনা পদ্ধতি সময় মত নিলে পরিবার, শিশু ও মাতৃ স্বাস্থ্যের হবে উন্নতি এই প্রতিপাদ্যকে সামনে রেখে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ ২০২২ উপলক্ষে অ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে ১৩ ডিসেম্বর সকাল ১০টায় শরীয়তপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুদ্দিন পিয়াস।

শরীয়তপুর জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সোহেল পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, সিভিল সার্জন ডাক্তার আবুল হাদী মোহাম্মদ শাহ পরান, শরীয়তপুররজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাংবাদিক অনুল কুমার দে, জেলা সমাজসেবা অধিদপ্তরের ফয়জুল বারী, নড়িয়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মুজাম্মেল হক, ভেদরগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কেহিনুর আক্তার, শরীয়তপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শিরিন আক্তার, শরীয়তপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি প্রকৌশলী মোক্তার হোসেন, মেরি স্টপস ক্লিনি প্রতিনিধি মোহাম্মদ ফজলুল হক, প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসের প্রতিনিধি অমিত মিত্র আরবান, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠানে গর্ভবতী মহিলাদের এবং প্রসূতি মায়েদের পরবর্তী সুস্বাস্থ্য সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দ।