শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী দিবস পালিত

শরীয়তপুর মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী দিবস পালিত

জীবনকে ভাল বাসুন মাদক থেকে দূরে থাকুন এই প্রতিপাদ্য নিয়ে শরীয়তপুর মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।
২৬ জুন মঙ্গলবার সকাল ১০ টায় জেলা প্রশাসন আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহযোগীতায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়। শহরে প্রধান সড়ক ঘুরে র‌্যালী করেন তারা। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোতাকাব্বীর আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক শিবনাথ কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ মোঃ খলিলুর রহমান, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আনল কুমার দে, শরীয়তপুর সরকারী কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন, সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ রেজাউল করিম, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির, এনজিও প্রতিনিধি মাহবুবুর রহমান।
র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, শিক্ষক, শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দরা। আলোচনায় বক্তারা মাদকের চলমান অভিযান অব্যাহত থাকার পাশাপাশি জনসচেতনতা ও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তারা।


error: Content is protected !!