Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপু‌রে ঘু‌ষের টাকাসহ বিসিকের উপ-ব্যবস্থাপক গ্রেফতার

শরীয়তপু‌রে ঘু‌ষের টাকাসহ বিসিকের উপ-ব্যবস্থাপক গ্রেফতার

শরীয়তপুরে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কার্যালয়ে অভিযান চালিয়ে ঘুষের ৫০ হাজার টাকাসহ উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেনকে গ্রেফতার করেছে দুদক।

বৃহস্পতিবার ( ৬ এপ্রিল) দুপুর ১টার দিকে বিসিকের শরীয়তপুর কার্যালয়ে ঘুষ গ্রহণের সময় হাতেনাতে ধরা পড়েন তিনি।

দুদকের সমন্বিত মাদারীপুর জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, শরীয়তপুর শহরের প্রেমতলা এলাকায় অবস্থিত বিসিক শিল্প নগরীতে ১০০টি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের প্লট রয়েছে। বিসিকের উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ ও‌ঠে।

তি‌নি বিভিন্ন কৌশলে প্রতারণা ও জিম্মি করে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিতেন। তার স্ত্রীর নামে বিসিকে একা‌ধিক প্লটও নিয়েছেন ব‌লেও অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে। একজন শিল্পপ্লটের মালিক বৃহস্পতিবার বিসিক কর্মকর্তা মনির হোসেনকে ৫০ হাজার টাকা ঘুষ দেন। এ সময় অভিযানে দুদক মাদারীপুর কার্যালয়ের উপ-পরিচালক আতিকুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে মনির হোসেনকে হাতেনাতে ঘুষের টাকাসহ আটক করেন। পরে তাকে গ্রেফতার দেখানো হয়।

দুদকের সমন্বিত জেলা কার্যালয় মাদারীপুরের সহকারি পরিচালক আখতারুজ্জামান বলেন, এক ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুদকের একটি দল বিসিক কার্যালয়ের আশপাশে অবস্থান করে। ওই ব্যবসায়ীকে জিম্মি করে ঘুষের টাকা আদায় করার সময় উপব্যবস্থাপকে আটক করা হয়। পরে প্রক্রিয়া অনুযায়ী তাকে গ্রেফতার দেখানো হয়েছে,