Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে গরুর ট্রাক থামিয়ে টাকা মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ

শরীয়তপুরে গরুর ট্রাক থামিয়ে টাকা মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ

শরীয়তপুর সদর উপজেলা ডোমসার ইউনিয়নের ভাস্কর’দী মোড় সংলগ্ন শরীয়তপুর-ঢাকা মহাসড়কে গরুর ট্রাক থামিয়ে চালকের মোবাইল এবং টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত (২ এপ্রিল) শনিবার রাত আনুমানিক দুইটার দিকে পালং থানাধীন ডোমসার ভাস্কর’দী মোড়ে টাকা ও মোবাইল ছিনিয়ে ঘটনাটি ঘটেছে বলে জানান নশাসন ইউনিয়নের এক নং ওয়ার্ডের ইউপি সদস্য কাদির মুন্সি। তিনি বলেন গত শনিবার আমি এবং আমার সঙ্গীয় ব্যবসায়ী মোক্তার মাদবর কুষ্টিয়া আলমপুর গরুর হাট থেকে গরু ক্রয় করে ট্রাক যোগে শরীয়তপুরে আনি দুটি গরু আমার বাড়িতে রেখে পাঁচটি গরু নড়িয়া ও বুড়ির হাটে পাঠাই। গরুর ট্র্যাক’টি ডোমসার ইউনিয়নের ভাস্কর’দী গ্রামের নিকট গেলে ঐ এলাকার কিছু লোকজন রাত দুই টার সময় গরুর ট্রাক থামিয়ে গাড়ির ড্রাইভার ও আমার সঙ্গীয় গরুর ব্যবসায়ীকে চোর চোর বলিয়া মারধর করে আমার পার্টনারের নিকট থেকে নগদ পাঁচ লক্ষ টাকা এবং ড্রাইভার এর নিকট থেকে পাঁচ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় আমার পাটনার চিৎকার করিলে স্থানীয় লোকজন জরো হলে হামলাকারীরা গরু নিতে পারে নাই, তবে টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। এ সময় ফোন দিলে পালং মডেল থানা পুলিশ এসে আমাদের গরুর উদ্ধার করে। এ বিষয়ে আমি বাদী হয়ে পালং মডেল থানায় ভাস্কর’দী গ্রামের দবির মোল্লা, রাসেল মোল্লা, নাজমুল মোল্লা, মনির ঢালী,ইলিয়াস ঢালী, ইউনুস সরদার সহ নয় জনের নাম উল্লেখ করে পালং মডেল থানায় একটি অভিযোগ করছি।

উপস্থিত লিটন ভুইয়া বলেন, শনিবার গভীর রাতে কাদির মুন্সির ফোন পেয়ে আমি ভাস্কর’দী যাই, সেখানে গিয়ে দেখি কয়েকজন লোক ট্রাক আটকে চালক ও তার লোককে মারধর করছে। ট্রাক থেকে গরু নামানোর চেষ্টা করছে। এ সময় পালং থানার পুলিশকে ফোন দিলে তারা এসে গরু ও গরুর মালিকদের উদ্ধার করেন।

বিষয়টি জানার জন্য দবির মোল্লার বাড়িতে গেলে তিনি বলেন আমরা ছিনতাইকারী না।আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। কয়েক দিন আগে আমার নিজের গরু চুরির করার সময় আমি আলাপ পেয়ে ধাওয়া করলে চোর গরু ছেড়ে পালিয়ে যায়। শনিবার রাতে মাঝি কান্দি থেকে গরু চোর গরু চোর ডাক শুনে আমাদের গ্রামের লোকেরা গাড়ি থামায় তখন যুবক ছেলেরা ট্রাকের ড্রাইভারকে চর থাপ্পড় দেয় পরে যখন জানতে পারি এই গরু ব্যবসায়ী কাদির মুন্সির তখন ছেড়ে দেই।

ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান খান বলেন, আমার এলাকায় দীর্ঘদিন যাবত গরু চুরির ঘটনা ঘটে। গরু চুরি বেড়ে যাওয়ায় আমার ইউনিয়নের সবাইকে সতর্ক থাকতে বলেছি। শনিবার রাতের ঘটনা আমি শুনেছি তবে ঘটনার বিষয়টি আমি ভালোভাবে জানিনা।