Thursday 18th April 2024
Thursday 18th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির পক্ষ থেকে ইফতার মাহফিল

শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির পক্ষ থেকে ইফতার মাহফিল

শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির পক্ষ থেকে অসুস্থ সাংবাদিককে আার্থিক সহায়তা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ এপ্রিল) বিকেলে শরীয়তপুর জেলা শহরের ধানুকা ফুড ফরেস্ট রেস্টুরেন্টে ইফতার মাহফিল আয়োজন করা হয়। ইফতার মাহফিল অনুষ্ঠানে সমিতির পক্ষ শরীয়তপুর জেলায় কর্মরত এক অসুস্থ সাংবাদিককে আর্থিক সহায়তা করা হয়।

এসময় সমিতির সভাপতি সিনিয়র সাংবাদিক যুগান্তর, এসএ টিভি ও বিডিনিউজের শরীয়তপুর জেলা প্রতিনিধি কেএম রায়হান কবির সোহেল বলেন, শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি সাংবাদিকদের কল্যাণে গঠিত হয়েছে। এ সংগঠনের উদ্দেশ্যেই হচ্ছে বিপদে আপদে সাংবাদিকদের পাশে দাঁড়ানো। এ সংগঠন যতো শক্তিশালী হবে সাংবাদিকদের কল্যাণে ততোটাই ভূমিকা রাখতে পারবে। তাই আমি জেলার সকল সাংবাদিককে এ সংগঠনের সাথে যুক্ত হওয়ার আহবান জানাই এবং এ সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

 

ইফতার মাহফিলে সমিতির সকল সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।