Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা প্রশাসক-এর মানবিক সহায়তার চাল ১০০ জনকে বিতরণ

শরীয়তপুর জেলা প্রশাসক-এর মানবিক সহায়তার চাল ১০০ জনকে বিতরণ

আদর্শ পিতার আদর্শ সন্তান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতোই দেশ ও জনগণের জন্য জীবন দিতে প্রস্তুত। তিনি বক্তব্যে বলেছিলেন, যতদিন আমি এ দেশের প্রধানমন্ত্রী থাকবো ততদিন এই দেশের গরীব অসহায় একটি মানুষও অভুক্ত থাকবে না। তার এই কথার প্রতিশ্রুতি হিসেবে আজ বাংলাদেশের প্রত্যেকটি উপজেলায় আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও জেলা প্রশাসক মো: পারভেজ হাসান-এর বিশেষ মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ঈদ উপহার হিসেবে দশ কেজি করে চাল বিতরণ করা হয়।

১২ এপ্রিল বুধবার সকাল ১০ টার দিকে সদর উপজেলা সভা কক্ষের সামনে ভিজিএফ এর চাল বিতরণ কালে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র উপস্থিত থেকে প্রকৃত গরিব অসহায় মানুষের মাঝে সঠিকভাবে বিতরণ মনিটরিং করেন।

প্রতিদিনের ন্যায় বিভিন্ন ইউনিয়নের প্রকৃত দুস্থ অসহায় গরিব ১০০ জনকে ১০ কেজি করে ভিজিএফ এর চাল দেওয়া হয়। সদর উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র গণমাধ্যমকে বলেন সদর উপজেলার ১১টি ইউনিয়নে মানবিক সহায়তার চাল বিতরণ কার্যক্রমে ঈদের আগে বিনামূল্যে উপহার পেয়ে অনেকেই সন্তোষ প্রকাশ করেছেন।