Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

হাবিবাকে শরীয়তপুরে ৭ কেজি গাজা সহ আটক করেছেন পালং থানা পুলিশ

হাবিবাকে শরীয়তপুরে ৭ কেজি গাজা সহ আটক করেছেন পালং থানা পুলিশ

শরীয়তপুরে ৭ কেজি গাজা সহ এক নারীকে আটক করতে সক্ষম হয় পালং থানা পুলিশ। গত ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাত অনুমান ৯টায় গোপন সূত্রের ভিত্তিতে পালং থানার অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেন এর নির্দেশক্রমে এসআই মনিরুজ্জামান ও তার সঙ্গীও এএসআই জালাল উদ্দিন পালং থানা দিন মনোহর বাজার সংলগ্ন চরপাতাং এর আব্দুল শওকত খান পিতা আব্দুর রশিদ খান এর বাড়ির পূর্ব পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে হাবিবা (৩০), কে আটক করা হয়েছে।

আটককৃত হাবিবার স্বামী- রুহুল আমিন আকন, পিতা- আবু হানিফ খান, সাং- বানিয়াখালী,থানা- শরণখোলা, জেলা -বাগেরহাট কে ৭ কেজি গাঁজা সহ আটক করতে সক্ষম হয়।

নড়িয়া সার্কেলএর সহকারী পুলিশসুপার মোহাম্মদ রাসেল মনির গণমাধ্যমকে বলেন, সোর্স এর মাধ্যমে জানতে পারি হাবিবা নামে এক নারী কুমিল্লা থেকে চাঁদপুর হয়ে শরীয়তপুর রুট ব্যবহার করে ৭ কেজি গাঁজা খুলনার বাগেরহাট নিয়ে যাবে। আমার পালং থানার পুলিশ চরপাতাং মনোহর বাজার চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে ৭ কেজি গাঁজা সহ ওই নারীকে আঠক করতে সক্ষম হয়। মাদক আইনে ওই নারীর বিরুদ্ধে পালং থানায় মামলা রুজু হয়েছে।