Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

৫ দিন যাবৎ নিখোঁজ শরীয়তপুরের নড়বালাখানা এলকার রাকিব হোসেন বাবু মোল্লা

৫ দিন যাবৎ নিখোঁজ শরীয়তপুরের নড়বালাখানা এলকার রাকিব হোসেন বাবু মোল্লা

শরীয়তপুরের কানার বাজার থেকে রাকিব হোসেন বাবু মোল্লা (২৪) নামক এক যুবক ৫দিন যাবৎ নিখোঁজ হয়েছে। রাকিব হোসেন বাবু মোল্লা শরীয়তপুর সদর উপজেলার পালং ইউনিয়ন নড়বালাখানা ৩নং ওয়ার্ড এলকার নুরুল ইসলাম মোল্লার পূত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ২৫ রোজা সোমবার ১৭ এপ্রিল সন্ধ্যা ৭টার পর বাড়ি থেকে দুই বন্ধু জোবায়ের হোসেন ও রায়হান নিয়ে যায়। এরপর রাত ১০টায় রিক্সা যোগে বাড়ি আসার পথে আরও দুই বন্ধু জুয়েল ও রিফাত রাকিব হোসেন বাবু মোল্লাকে কানারবাজার নিয়ে যায়। ওখান থেকেই রাকিব নিখোঁজ। এরপর জুয়েল ও রিফাত রাকিব-এর পরিবারকে তথ্য দেয়, আমরা রাকিবকে আটিপাড়া পর্যন্ত এগিয়ে দিয়ে যাই। কিন্তু ডিবি ও টহল পুলিশ দেখে আমরা ছত্রভঙ্গ হয়ে আটিপাড়া থেকে পালিয়ে যাই। এরপর থেকেই রাকিব হোসেন মোল্লা নিখোঁজ।

পুলিশের তথ্য অনুযায়ী জানা যায়, রাকিব মোল্লার মোবাইল থেকে সর্বশেষ কানারবাজার ভূচুড়া চালু ছিল। এরপর থেকে নিখোঁজ। তদন্ত চলমান। ভালোভাবে দ্রুত তদন্ত করার জন্য পুলিশের নিকট জোর অনুরোধ জানাচ্ছি। আমার প্রতিবেশী।