Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
চট্রগ্রাম-খুলনা আঞ্চলিক সড়ক

শরীয়তপুরে ট্রাক উল্টে যান চলাচল বন্ধ

শরীয়তপুরে ট্রাক উল্টে যান চলাচল বন্ধ

চট্রগ্রাম খুলনা আঞ্চলিক সড়কের শরীয়তপুরের মনোহর বাজার এলাকায় ট্রাক উল্টে যান চলাচল বন্ধ। ট্রাক‌টি সড়কে মাঝামা‌ঝি পড়ে থাকায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে। দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ থাকায় সড়কে শতাধিক গাড়ি আটকা পড়েছে।

রোববার (৩০ এপ্রিল) বেলা সা‌ড়ে ১০ টার দিকে মাছ ও গবাদিপশুর খাদ্য বোঝাই ট্রাকটি মাদারীপুর হতে চট্রগ্রামের যাওয়ার প‌থে শরীয়তপুর সদর উপজেলার দ‌ক্ষিণ মধ্যপাড়া এলাকায় উল্টে যায়।

শরীয়তপুর ট্রাফিক পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীয়তপুর-চাঁদপুর সড়কটি দিয়ে দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রায় ৩০টি জেলার যানবাহন যাতায়াত করে। ত‌বে সড়ক‌টি শরু হওয়ায় প্রায় ঘটে দুর্ঘটনা। আজ রোববার বেলা ১১টার দিকে মাছ ও গবাদিপশুর খাদ্য বোঝাই ট্রাকটি মাদারীপুর হতে চট্রগ্রামের যাওয়ার প‌থে শরীয়তপুর দ‌ক্ষিণ মধ্যপাড়া এলাকায় উল্টে যায়। ত‌বে সড়ক থেকে ট্রাকটি এখন পর্যন্ত সরাতে না পারায় এই রু‌টে যান চলাচল বন্ধ র‌য়ে‌ছে । এ‌তে ক‌রে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সা‌থে চট্রগ্রাম অঞ্চলের যাতায়াত করা বিভিন্ন যানবাহন আটকা পড়েছে।

শরীয়তপুর ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) নিজাম হোসেন বলেন, চট্রগ্রা‌মে যাওয়া প‌থে মালবাহী ট্রাকটি উ‌ল্টে যায়। ট্রাক‌টি সরানোর জন্য মাদারীপুর থেকে রেকার আনা হ‌য়ে‌ছে। দ্রুত সম‌য়ের ম‌ধ্যে এই রু‌টে যান চলাচল স্বাভা‌বিক হ‌বে। এছাড়া বিকল্প পথে ছোট গাড়িগুলো চলাচল করায় এই রু‌টে তেমন কোন যানজট নেই।